উদ্ভাসিত মুখ JSC 2019 কার্যক্রমে ফ্রি রেজিস্ট্রেশন চলছে

অপরিচিত | Nov ০৪, ২০১৯
উদ্ভাসিত মুখ JSC 2019 কার্যক্রমে ফ্রি রেজিস্ট্রেশন চলছে

বই খুলে পরীক্ষা দাও, মেধাবৃত্তি জিতে নাও। হ্যাঁ, প্রতিবারের মতো এবারও শুরু হতে যাচ্ছে সমগ্র দেশব্যাপী জেএসসি-২০১৯ পরীক্ষার্থীদের মাঝে প্রতিযোগিতামূলক Open Book MCQ Exam ‘উদ্ভাসিত মুখ JSC 2019’যার মাধ্যমে বাছাইকৃত প্রথম ২০০ জন উদ্ভাসিত মুখ-কে প্রদান করা হবে সর্বমোট ২ লক্ষ ২৭ হাজার টাকার নগদ মেধাবৃত্তি

প্রয়োজনীয় তথ্যাবলী:

পরীক্ষার ধরন: Open Book Exam (যার মানে, পরীক্ষা চলাকালীন পরীক্ষার্থীরা যে কোন বই সাথে রাখতে পারবে এবং প্রয়োজনবোধে সেখান থেকে সাহায্য নিতে পারবে। কারণ, এই পরীক্ষায় মুখস্থবিদ্যা নয়, বরং বেসিক কনসেপ্ট যাচাই করা হবে।)

প্রশ্নের ধরন : MCQ - ২০ টি, লিখিত ২টি, (প্রতি ৪টি MCQ ভুল উত্তরের জন্য ১টি শুদ্ধ

উত্তরের সমান নম্বর কাটা যাবে)।

বিষয়সমূহ ও মানবন্টন: জেএসসি সিলেবাস-এর গণিত ও বিজ্ঞান বিষয়ের উপর সর্বমোট ৫০ নম্বরের ১ ঘণ্টাব্যাপী পরীক্ষা অনুষ্ঠিত হবে।

অংশগ্রহণের নিয়ম: অংশগ্রহণকারীকে অবশ্যই জেএসসি-২০১৯ পরীক্ষার্থী হতে হবে। পরীক্ষার দিন জেএসসি বোর্ড পরীক্ষার প্রবেশপত্র ও রেজিস্ট্রেশন কার্ডের মূল কপি সাথে আনতে হবে। পরীক্ষা কক্ষে ক্যালকুলেটর ব্যবহার করা যাবে (মোবাইল ফোন নিষিদ্ধ)।

পরীক্ষার তারিখ ও সময়: ২২ নভেম্বর, ২০১৯ (শুক্রবার) মেয়ে- সকাল ১০টা, ছেলে- বিকাল ৩টা।

https://static.xx.fbcdn.net/images/emoji.php/v9/faa/1.5/16/1f449.png রেজিস্ট্রেশন ফরম ডাউনলোড করতে ক্লিক করুন: http://bit.ly/2XbIuMg

পরীক্ষার কেন্দ্র: দেশব্যাপী উদ্ভাস-উন্মেষ এর সকল শাখায়।

উল্লেখ্য, ২০ নভেম্বর, ২০১৯-এর মধ্যে ‘উদ্ভাসিত মুখ JSC 2019’ ফরমটি পূরণ করে আপনার নিকটস্থ উদ্ভাস-উন্মেষ এর যেকোন শাখায় জমা দিয়ে প্রবেশপত্র সংগ্রহের মাধ্যমে রেজিস্ট্রেশন সম্পন্ন করতে হবে। রেজিস্ট্রেশন সম্পূর্ণ ফ্রি!!!