মেডিকেল পরবর্তী ঢাবি ‘ক’ ক্র্যাশ কোর্স - এ ভর্তি চলছে…

| লেখক: উদ্ভাস

করোনাকালীন পরিবেশের কারণে দীর্ঘ সময় অপেক্ষার পর আবার শুরু হয়েছে বিশ্ববিদ্যালয় ভর্তি যুদ্ধ। এই কঠিন প্রতিযোগিতামূলক পরীক্ষার মাধ্যমেই শুরু হবে তোমাদের ভবিষ্যৎ নির্মানের ভিত্তি প্রস্তর। তারই ধারাবাহিকতায় আগামী ২ এপ্রিল ২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে মেডিকেল ভর্তি পরীক্ষা। আর তার ৪৮ দিন পরেই অনুষ্ঠিত হবে ঢাবি ‘ক’ ভর্তি পরীক্ষা।

ইঞ্জিনিয়ারিং + Biology কার্যক্রম-২০২১ (গুচ্ছ প্রস্তুতি ফ্রি!) ভর্তি চলছে…

বিভাগ: উদ্ভাস নোটিশ বোর্ড | লেখক: উদ্ভাস

খুব শীঘ্রই তোমরা পদার্পন করতে যাচ্ছো তোমাদের লালিত স্বপ্নের পথে। এই অস্থিতিশীল সময়ে যা আরো ভিন্নভাবে ধরা দিচ্ছে তোমাদের কাছে। তোমরা জানো তোমাদের মত একই স্বপ্ন দেখা মানুষের সংখ্যা নেহাত কম নয়। তাই স্বপ্নপূরণের যাত্রাটিও খুব সহজ হওয়ার সম্ভাবনা অনেক কম। স্বপ্ন দেখা যতটা সহজ ততটাই কঠিন সেটি অর্জন করা। তাই নতুন সময়ের প্রেক্ষিতে অন্যদের তুলনায় নিজেকে যতটা এগিয়ে রাখা যায়।

ভার্সিটি ‘ক’ + GK ইংলিশ কার্যক্রম-২০২১(গুচ্ছ প্রস্তুতি ফ্রি!) ভর্তি চলছে…

বিভাগ: উদ্ভাস নোটিশ বোর্ড | লেখক: উদ্ভাস

যাদের মূল টার্গেট বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিট বা বিজ্ঞান অনুষদ তাদের জন্য উদ্ভাস-এর ভার্সিটি ‘ক’ কোর্স। আর যারা এর পাশাপাশি বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ‘ঘ’ ইউনিট/বিভাগ পরিবর্তন ভর্তি পরীক্ষা দিতে চাও তাদের জন্য “ভার্সিটি ‘ক’ + GK ইংলিশ”। পাশাপাশি যারা এবার GST গুচ্ছ (২০টি বিশ্ববিদ্যালয়) এবং কৃষি গুচ্ছ (৭টি বিশ্ববিদ্যালয়)-এ পরীক্ষা দিবে, তাদের সুষম প্রস্তুতি নিশ্চিতকরণে “গুচ্ছ প্রস্তুতি ফ্রি!” তো রয়েছেই।