SSC-2021 শর্ট সিলেবাস ফ্রি রিভিশন কোর্সে রেজিস্ট্রেশন চলছে...

লেখক: উদ্ভাস | সঙ্কলনের দিন: ফেব্রুয়ারী 08, 2021

প্রিয় SSC-2021 পরীক্ষার্থী বন্ধুরা,

আমরা জানি করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ হওয়ার পর থেকে তোমরা বাসায় বসেই প্রস্তুতি নিচ্ছিলে। কিন্তু বোর্ড প্রদত্ত SSC-2021 পরীক্ষার্থীদের জন্য নতুন শর্ট সিলেবাস তোমাদের কিঞ্চিৎ চিন্তিত করে তুলেছে। এই শর্ট সিলেবাসের প্রস্তুতি কীভাবে নিতে হবে? কীভাবে প্রশ্ন আসবে? রিভিশন দেওয়ার পদ্ধতি কী হবে? তা নিয়ে তোমরা এখনো দ্বিধায় আছো।

দুশ্চিন্তার কোনো কারণ নেই। এজন্য তোমাদের প্রয়োজন শর্ট সিলেবাস-এর উপর গুছিয়ে রিভিশন নিশ্চিত করা। বোর্ড পরীক্ষার শর্ট সিলেবাসের যত বিশ্লেষণমূলক বা গভীর থেকেই প্রশ্ন আসুক না কেনো, তুমি যদি এই রিভিশন প্রস্তুতি সম্পন্ন করো তবে বোর্ড পরীক্ষার পরিপূর্ণ প্রস্তুতি নিশ্চিত করতে পারবে। আর তাইতো আসন্ন SSC-2021 পরীক্ষার পূর্ণাঙ্গ প্রস্তুতির জন্য উদ্ভাস-এর আয়োজন “SSC-2021 শর্ট সিলেবাস সম্পূর্ণ ফ্রি রিভিশন” কোর্স।

এই কোর্সটি তোমাদের নতুন শর্ট সিলেবাসে পরীক্ষার প্রস্তুতি নিতে এবং পরিপূর্ণ সিলেবাস সম্পর্কে ধারণা পেতে সাহায্য করবে। এছাড়া তোমরা যারা নিজেকে যাচাই করে শেষ মুহূর্তে গুছিয়ে প্রস্তুতি নিতে চাও তাদের জন্য এই কোর্সে থাকছে ফ্রি লাইভ রিভিশন ক্লাস, ভিডিও রিপ্লে সহ উদ্ভাসের গোছানো প্রস্তুতির মাধ্যমে এগিয়ে যাওয়ার সুযোগ।

উল্লেখ্য যে, যারা এই SSC-2021 শর্ট সিলেবাসে সম্পূর্ণ ফ্রি রিভিশন কোর্স-এ রেজিস্ট্রেশন করবে তাদের জন্য থাকছে SSC-2021 শর্ট সিলেবাস মডেল টেস্ট (ফিজিক্যালি) কোর্সে ১,০০০ টাকা বিশেষ ছাড়!

তাহলে আর দেরি কেন? ফ্রি রিভিশন ক্লাসের জন্য আজই করে ফেলো ফ্রি রেজিস্ট্রেশন!

কোর্স বিবরণীঃ

  • ফ্রি অনলাইন বিষয়ভিত্তিক রিভিশন ক্লাস = ১৮টি
  • ভিডিও রিপ্লে
  • PDF ক্লাসনোট
 

রুটিন ডাউনলোড করোরেজিস্ট্রেশন করতে ক্লিক করো 

 

< সকল পোষ্টে ফিরে চলুন