BUET প্রিলি ফাইনাল মডেল টেস্ট ২০২০ (ফিজিক্যালি) কার্যক্রমে ভর্তি চলছে

লেখক: উদ্ভাস | সঙ্কলনের দিন: Sep 08, 2021

প্রিয় BUET ভর্তিচ্ছু শিক্ষার্থী বন্ধুরা,

ইতিমধ্যে তোমরা জেনেছো যে, আগামী ২০ ও ২১ অক্টোবর বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর প্রিলি পরীক্ষা গ্রহণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে। তাই বলাই যায়, তোমাদের হাতে খুব বেশি সময় নেই, পরীক্ষার একেবারেই সন্নিকটে। এজন্য এখনই উৎকৃষ্ট সময় প্রস্তুতি শেষে নিজের বর্তমান অবস্থার যাচাই করা। সেই সাথে বারবার পরীক্ষার মাধ্যমে নিজের অবস্থান আরও এগিয়ে নেয়ার। একারণেই BUET প্রিলি ভর্তি পরীক্ষার পূর্বে তোমাদের চূড়ান্ত প্রস্তুতির লক্ষ্যে উদ্ভাস-এর আয়োজন “BUET প্রিলি ফাইনাল মডেল টেস্ট ২০২০ (ফিজিক্যালি)” কার্যক্রম।

 

BUET প্রিলি ভর্তি পরীক্ষার প্রশ্নের অনুরূপ প্রশ্নপত্রের উপর অনুশীলন করতে পারলে একজন শিক্ষার্থী বিভিন্ন দিক দিয়ে উপকৃত হতে পারে। যেমন, পরীক্ষার প্রশ্নের ধরণ, সময়, মান ইত্যাদির সাথে পরিচিত হওয়া এবং পরীক্ষাভীতি দূর করে সঠিক প্রশ্ন নির্বাচনের মাধ্যমে পরীক্ষার নির্ধারিত সময়কে যথাযথভাবে কাজে লাগানো। এজন্য BUET প্রিলি পরীক্ষার প্রশ্নের ধরণ, সময় এবং মানের সমন্বয়ে আমরা আয়োজন করেছি “BUET প্রিলি ফাইনাল মডেল টেস্ট ২০২০ (ফিজিক্যালি)”। প্রত্যাশা করি এর মাধ্যমে শিক্ষার্থীরা BUET ভর্তি পরীক্ষার অনুরূপ প্রশ্নের মাধ্যমে পরীক্ষা দিয়ে তাদের শেষ মুহূর্তের চূড়ান্ত প্রস্তুতি নিশ্চিত করতে পারবে। ফিজিক্যালির পাশাপাশি অনলাইনেও পরীক্ষা দেওয়া যাবে।

বিঃদ্রঃ “BUET প্রিলি এক্সক্লুসিভ মডেল টেস্ট ২০২০” প্রোগ্রামে ভর্তিকৃত শিক্ষার্থীদের জন্য এই কোর্সটি ফ্রি! তাদের আর এই কোর্সে পুনরায় ভর্তি হওয়ার প্রয়োজন নেই। 

 রুটিন ডাউনলোড করোভর্তি হতে ক্লিক করো 

 

কোর্স বিবরণী:

  • ফাইনাল মডেল টেস্ট – ১০ সেট
  • ফাইনাল সল্যুশন বুক এক্সাম – ০২ সেট
  • ৩০০০ প্রশ্ন সম্বলিত ফাইনাল সল্যুশন বুক ফ্রি
  • ফিজিক্যালি/অনলাইনে পরীক্ষা দেওয়া যাবে

শুরু: ০৫ অক্টোবর, ২০২১

কোর্স ফি: ১০০০/- (এক হাজার টাকা) [প্রিভিয়াস ডিসকাউন্ট ৫০০/-]

 


< সকল পোষ্টে ফিরে চলুন