“ঢাবি ‘ক’ এক্সাম ব্যাচ” কার্যক্রমে ভর্তি চলছে...

উদ্ভাস | May 23, 2021

 

প্রিয় ঢাবি ‘ক’ ভর্তিচ্ছু শিক্ষার্থী বন্ধুরা,

সামনেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের ‘ক’ ইউনিটের ভর্তি পরীক্ষা। করোনা মহামারীর কারণে এই ভর্তি পরীক্ষার জন্য তোমরা দীর্ঘ সময় ধরে প্রস্তুতি নিয়েছো। কিন্তু প্রস্তুতির সঠিক অবস্থান যাচাই করে নিজের অবস্থান সম্পর্কে অবগত হতে পারছো না। তোমরা প্রয়োজন বোধ করছো বেশি বেশি পরীক্ষা দিয়ে প্রস্তুতি শাণিত করার। এছাড়া এমনও অনেকে আছো, যারা অন্য প্রতিষ্ঠানে ভর্তি প্রস্তুতি নিয়েও উদ্ভাসে পরীক্ষা দিয়ে নিজেকে যাচাই করতে চাও। তাদের জন্য উদ্ভাসের আয়োজন “ঢাবি ‘ক’ এক্সাম ব্যাচ-২০২০” কার্যক্রম। যার মাধ্যমে ভর্তি পরীক্ষার মান, প্রশ্নের ধরন, সময় বণ্টন ইত্যাদি সম্পর্কে পূর্ণ ধারণা পাবে। একইসাথে ভর্তি পরীক্ষার অনুরূপ প্রশ্নে পরীক্ষা দিয়ে নিজেকে ঝালাই করতে পারবে। সর্বোপরি বারবার পরীক্ষা দেওয়ার ফলে তোমার পরীক্ষা ভীতি দূর হবে।

এই কোর্সে ভর্তিকৃত শিক্ষার্থীরা হাফ সিলেবাস এক্সাম, সাবজেক্ট ফাইনাল এক্সাম, ফাইনাল মডেল টেস্ট দেওয়ার সুযোগ পাবে। পাশাপাশি সলভ ক্লাস এবং প্রস্তুতি সহায়ক বইসমূহ তো থাকছেই। এছাড়া শিক্ষার্থীদের সুবিধার্থে রয়েছে ভিডিও রিপ্লে, PDF ক্লাসনোট, প্রতিটি পরীক্ষার এনালাইসিস রিপোর্ট, Auto SMS-এ রেজাল্ট প্রদানসহ অনন্য সব সেবা।

তাহলে আর দেরি কেনো? স্বপ্নপূরণের প্রস্তুতিতে আমন্ত্রণ রইলো উদ্ভাসের আঙ্গিনায়..

 

শুরুঃ ২ জুন, ২০২১ 

 রুটিন  ডাউনলোড করোভর্তি হতে ক্লিক করো 

 

কোর্স বিবরণী:

  • হাফ সিলেবাস এক্সাম - ৪৮ সেট
  • পেপার ফাইনাল এক্সাম- ২৪ সেট
  • সাবজেক্ট ফাইনাল এক্সাম - ১২ সেট
  • ফাইনাল মডেল টেস্ট - ১৫ সেট
  • প্রবলেম সলভ ক্লাস – ৪টি 
  • ঢাবি ‘ক’ প্রশ্নব্যাংক (ফ্রি!)
  • ফাইনাল সল্যুশন  বুক – ১টি 
 

 কোর্স ফি: ৩০০০/- (তিন হাজার টাকা) এককালীন।
(প্রিভিয়াস উদ্ভাসিয়ানদের জন্য ৫০% ছাড়!) 

★ অনলাইনে ক্লাস ও পরীক্ষা পদ্ধতি:

* Live Class অনুষ্ঠিত হবে Zoom App এর মাধ্যমে। এজন্য প্রত্যেক শিক্ষার্থীকে আগে থেকেই নিজের মোবাইল/ল্যাপটপ/ডেস্কটপে Zoom App Install করে রাখার জন্য অনুরোধ করা হল।

* Live Class & Exam দিতে udvash.com এই ওয়েবসাইটে গিয়ে 'অনলাইন ক্লাস ও পরীক্ষা' মেন্যুতে ক্লিক করো। ক্লাস ও পরীক্ষায় অংশগ্রহণ করতে উক্ত প্রোগ্রামে তোমার ভর্তিকৃত রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে Login করো।

* Daily Live Exam গুলো রুটিনে উল্লেখিত তারিখ অনুযায়ী নির্ধারিত সময় পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে একজন শিক্ষার্থী উক্ত Live Exam-এ একবারই অংশগ্রহণ করতে পারবে। তবে অধিক অনুশীলনের জন্য শিক্ষার্থীরা একই সিলেবাসের Practice Exam এ একাধিকবার অংশগ্রহণ করতে পারবে ।