HSC 1st Year Advance Program (SSC 2021 পরীক্ষার্থীদের জন্য)-এ ভর্তি চলছে

লেখক: উদ্ভাস | সঙ্কলনের দিন: জুলাই 12, 2021

প্রিয় SSC 2021 পরীক্ষার্থী বন্ধুরা,

করোনা মহামারির ভয়াল প্রকোপ থেকে তোমাদের সুরক্ষিত রাখতে দীর্ঘ দিন বন্ধ রাখা হয়েছে স্কুলসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান। তাই এই সময় জুড়ে তোমাদের পড়ালেখা চলেছে অনলাইন ভিত্তিক। করোনার প্রকোপে জনজীবন এখনো স্বাভাবিক না হওয়ায় নির্দিষ্ট সময়ে তোমাদের SSC পরীক্ষা অনুষ্ঠিত হয়নি। তবে ইতিমধ্যে জেনেছো যে, পরিস্থিতি বিবেচনা করে তোমাদের বোর্ড পরীক্ষা নিয়ে দ্রুততম সময়েই চূড়ান্ত সিদ্ধান্ত আসবে। আর তার পরেই তোমাদের স্বপ্নের কলেজ জীবনের সূচনা। তাই বলাই যায়, তোমাদের SSC পরীক্ষার সিদ্ধান্ত থেমে থাকলেও সময় ঠিকই চলে যাচ্ছে। এজন্য সময়ের সাথে নিজেকে এগিয়ে নিতে এখনি একাদশ শ্রেণির প্রস্তুতির বিকল্প নেই।

 

স্বাভাবিকভাবে তোমরা একাদশ শ্রেণিতে যা সময় পেতে, বর্তমান পরিস্থিতি বিবেচনায় তা অনেকটাই কমে আসবে। আর তোমরা তো জানোই, অনলাইন ভিত্তিক লেখাপড়ায় এত অল্প সময়ে একাদশ শ্রেণির সুষম প্রস্তুতি নিশ্চিত করা কঠিন বিষয়। অন্যদিকে HSC বোর্ড পরীক্ষার প্রস্তুতি একাদশ শ্রেণি থেকেই শুরু করা জরুরি। কারণ, একাদশ শ্রেণির প্রস্তুতি দ্বাদশ শ্রেণির ভিত্তি হিসেবে কাজ করে। আবার HSC বোর্ড পরীক্ষার রেজাল্ট তোমার বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার জন্যও খুব গুরুত্বপূর্ণ একটি অংশ। তাই HSC-তে ভালো রেজাল্ট করতে চাইলে এখন থেকেই একাদশ শ্রেণির প্রস্তুতিতে তোমাদের মনোনিবেশ করতে হবে।

 

শুনো, পড়ালেখা অনলাইনে বলে, প্রস্তুতি নিয়ে ভয় পেলে চলবে না। জীবনের প্রতিবন্ধকতাই মানুষকে লক্ষ্যের প্রতি আরও দৃঢ় করে তোলে। এর জন্য প্রয়োজন একাগ্রতা আর সুনির্দিষ্ট গাইডলাইন। আর তাই তোমাদের, এই সকল কিছু বিবেচনা করে উদ্ভাস নিয়ে এলো- HSC 1st Year Advance Program (SSC 2021 পরীক্ষার্থীদের জন্য) । যার মাধ্যমে তোমরা শুরু থেকেই একাদশ শ্রেণির সুষম প্রস্তুতি গ্রহণ করতে পারবে এবং সময়ের তুলনায় তা তোমাদেরকে অন্যদের থেকে অনেকটাই এগিয়ে রাখবে। যেখান পদার্থ, রসায়ন, উচ্চতর গণিত এবং জীববিজ্ঞান এই চারটি বিষয়ে পরিপূর্ণভাবে গুছিয়ে পড়ানো হবে।

 

  রুটিন ডাউনলোড করোভর্তি হতে ক্লিক করো 

 

 
 

কোর্স বিবরণী:

  • পর্যাপ্ত সংখ্যক Zoom লাইভ ক্লাস
  • প্রতিটি ক্লাসের রিপ্লে ভিডিও
  • প্রতিটি ক্লাসের PDF ক্লাসনোট
  • পর্যাপ্ত সংখ্যক স্ট্যান্ডার্ড এক্সাম
  • Analysis রিপোর্ট ও SMS রেজাল্ট
★ মূল কোর্স শুরু: ১৯ সেপ্টেম্বর, ২০২১

 

কোর্স ফি: ১৩০০০/- (প্রিভিয়াস শিক্ষার্থীদের জন্য ১০০০/- ছাড়!)

 

 

অনলাইনে ক্লাস ও পরীক্ষা পদ্ধতি:

* Live Class অনুষ্ঠিত হবে Zoom App এর মাধ্যমে। এজন্য প্রত্যেক শিক্ষার্থীকে আগে থেকেই নিজের মোবাইল/ল্যাপটপ/ডেস্কটপে Zoom App Install করে রাখার জন্য অনুরোধ করা হল।

* Live Class & Exam দিতে udvash.com এই ওয়েবসাইটে গিয়ে ‘অনলাইন ক্লাস ও পরীক্ষা’ মেন্যুতে ক্লিক করো। ক্লাস ও পরীক্ষায় অংশগ্রহণ করতে উদ্ভাস এর “HSC 1st Year Advance Program” প্রোগ্রামে তোমার ভর্তিকৃত রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে Login করো।

*Daily Live Exam গুলো রুটিনে উল্লেখিত তারিখ অনুযায়ী নির্ধারিত সময় পর্যন্ত চলবে। এই সময়ের মধ্যে একজন শিক্ষার্থী উক্ত Live Exam-এ একবারই অংশগ্রহণ করতে পারবে। তবে অধিক অনুশীলনের জন্য শিক্ষার্থীরা একই সিলেবাসের Practice Exam এ একাধিকবার অংশগ্রহণ করতে পারবে ।

 

 

< সকল পোষ্টে ফিরে চলুন