HSC 2022 স্পেশাল প্রোগ্রাম (ফিজিক্যালি/অনলাইন) প্রোগ্রামে ভর্তি চলছে

লেখক: উদ্ভাস | সঙ্কলনের দিন: সেপ্টেম্বর 07, 2021

প্রিয় HSC 2022 শিক্ষার্থী বন্ধুরা,

দীর্ঘ দিনের অপেক্ষা শেষে করোনা প্রকোপের নিম্নগতির কারণে সকলে আবারও স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে শুরু করেছে। ইতিমধ্যে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শিক্ষা প্রতিষ্ঠানও খুলে দেওয়া হয়েছে। এজন্য তোমরা যারা HSC 2022 সালের পরীক্ষার্থী এখন তাদের নতুন সিলেবাসের উপর পুঙ্খানুপুঙ্খভাবে প্রস্তুতি নেয়ার বিকল্প নেই।  তাই এখন থেকেই তোমাদের সুষম প্রস্তুতি নিশ্চিতকরণের লক্ষ্যে উদ্ভাস-এর আয়োজন “HSC 2022 স্পেশাল প্রোগ্রাম (শর্ট সিলেবাস)”

 

তোমাদের বোর্ড পরীক্ষার নতুন শর্ট সিলেবাসের সম্পূর্ণ প্রস্তুতির লক্ষ্যে উদ্ভাস-এ শুরু হতে যাচ্ছে “HSC 2022 শর্ট সিলেবাস ফুল কোর্স”। যেখানে পদার্থবিজ্ঞান, রসায়ন, উচ্চতর গণিত এবং জীববিজ্ঞান বিষয়ে শর্ট সিলেবাসের চূড়ান্ত প্রস্তুতি নিশ্চিত করা হবে। এতদিন কলেজ বন্ধ থাকায় নতুন শর্ট সিলেবাসের প্রস্তুতি নিয়ে তোমাদের মাঝে যে শঙ্কা তৈরি হয়েছে তা তোমাদের আত্মবিশ্বাসকে দুর্বল করে দিতে পারে। এজন্য এখনই শর্ট সিলেবাসের সম্পূর্ণ প্রস্তুতির দ্বারা নিজেকে পরিপূর্ণ খাপ খাইয়ে নিতে হবে।

 

এই প্রোগ্রাম ফিজিক্যালি/অনলাইন দুই মাধ্যমেই অনুষ্ঠিত হবে। কোন শিক্ষার্থী যদি এই প্রোগ্রামের ফিজিক্যালি কোর্সে ভর্তি হয়, তবে সে ক্লাস-পরীক্ষা সশরীরে ব্রাঞ্চে গিয়ে দিবে। আর কোন শিক্ষার্থী যদি এই প্রোগ্রামের অনলাইন কোর্সে ভর্তি হয়, তবে সে ক্লাস-পরীক্ষা অনলাইনে দিবে (অনলাইন কোর্সের শিক্ষার্থীদের জন্য শুধুমাত্র উইকলি পরীক্ষা/অধ্যায়ভিত্তিক পরীক্ষা সশরীরে ব্রাঞ্চে অনুষ্ঠিত হবে)। প্রত্যাশা করি HSC 2022 পরীক্ষার্থীদের জন্য উক্ত প্রোগ্রাম সুদৃঢ় প্রস্তুতি নিশ্চিত করবে।

 

অনলাইন রুটিন ডাউনলোড করো (ফিজিক্যালি প্রোগ্রাম) 

অনলাইন রুটিন ডাউনলোড করো (অনলাইন প্রোগ্রাম)  

 সিলেবাস ডাউনলোড করো (অনলাইন প্রোগ্রাম) 

ভর্তি হতে ক্লিক করো 

 

★শুরু: ৪ অক্টোবর, ২০২১

★কোর্স ফি:

যারা শর্ট সিলেবাসের প্রস্তুতি নিতে চাও- 
  • শর্ট সিলেবাস ফুল কোর্স (ফিজিক্যালি): ২০০০০/- (অফার ডিসকাউন্ট: ২০০০/-, প্রিভিয়াস ডিসকাউন্ট: ১০০০/-) [মিনিমাম পেমেন্ট – ৭০০০/-]
  • অথবা শর্ট সিলেবাস ফুল কোর্স (অনলাইন):  ১৪০০০/- (অফার ডিসকাউন্ট: ২০০০/-, প্রিভিয়াস ডিসকাউন্ট: ১০০০/-) [মিনিমাম পেমেন্ট – ৭০০০/-]

 

 


< সকল পোষ্টে ফিরে চলুন