HSC 2022 স্পেশাল প্রোগ্রাম (ফিজিক্যালি/অনলাইন) প্রোগ্রামে ভর্তি চলছে

উদ্ভাস | Sep 07, 2021

প্রিয় HSC 2022 শিক্ষার্থী বন্ধুরা,

দীর্ঘ দিনের অপেক্ষা শেষে করোনা প্রকোপের নিম্নগতির কারণে সকলে আবারও স্বাভাবিক জীবন যাপনে ফিরে আসতে শুরু করেছে। তাই সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার তারিখও প্রকাশ করা হয়েছে। এজন্য তোমরা যারা HSC 2022 সালের পরীক্ষার্থী এখন তাদের নতুন সিলেবাসের উপর পুঙ্খানুপুঙ্খভাবে প্রস্তুতি নেয়ার বিকল্প নেই। কারণ স্কুল-কলেজ সম্পূর্ণভাবে চালু হয়ে গেলে তোমাদের বোর্ড পরীক্ষাও সময় মতো অনুষ্ঠিত হবে। তাই এখন থেকেই সুষম প্রস্তুতি নিশ্চিতকরণের লক্ষ্যে উদ্ভাস-এর আয়োজন “HSC 2022 স্পেশাল প্রোগ্রাম (শর্ট সিলেবাস)”

 

এই প্রোগ্রামে মোট ২টি কোর্স রয়েছে- ১. HSC 2022 শর্ট সিলেবাস ফুল কোর্স ২. HSC 2022 এক্সট্রা সিলেবাস প্রিপারেশন। তোমাদের বোর্ড পরীক্ষার নতুন শর্ট সিলেবাসের সম্পূর্ণ প্রস্তুতির লক্ষ্যে উদ্ভাস-এ শুরু হতে যাচ্ছে “HSC 2022 শর্ট সিলেবাস ফুল কোর্স”। যেখানে পদার্থবিজ্ঞান, রসায়ন, গণিত এবং জীববিজ্ঞান বিষয়ে শর্ট সিলেবাসের চূড়ান্ত প্রস্তুতি নিশ্চিত করা হবে। এতদিন কলেজ বন্ধ থাকায় নতুন শর্ট সিলেবাসের প্রস্তুতি নিয়ে তোমাদের মাঝে যে শঙ্কা তৈরি হয়েছে তা তোমাদের আত্মবিশ্বাসকে দুর্বল করে দিতে পারে। এজন্য এখনই শর্ট সিলেবাসের সম্পূর্ণ প্রস্তুতির দ্বারা নিজেকে পরিপূর্ণ খাপ খাইয়ে নিতে হবে। এছাড়া তোমরা যারা ভবিষ্যতে বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষাসহ বড় বড় পরীক্ষার কথা মাথায় রেখে এখন থেকেই পড়ালেখার ভিত্তি মজবুত করছো তাদের জন্য আমাদের আয়োজন “HSC 2022 এক্সট্রা সিলেবাস প্রিপারেশন”। এখানে পদার্থবিজ্ঞান, রসায়ন, গণিত এবং জীববিজ্ঞান বিষয়ে শর্ট সিলেবাস বহির্ভূত এক্সট্রা সিলেবাসের প্রস্তুতি দেওয়া হবে।

 

এই প্রোগ্রাম ফিজিক্যালি/অনলাইন দুই মাধ্যমেই অনুষ্ঠিত হবে। কোন শিক্ষার্থী যদি এই প্রোগ্রামের ফিজিক্যালি কোর্সে ভর্তি হয়, তবে সে ক্লাস-পরীক্ষা সশরীরে ব্রাঞ্চে গিয়ে দিবে। আর কোন শিক্ষার্থী যদি এই প্রোগ্রামের অনলাইন কোর্সে ভর্তি হয়, তবে সে ক্লাস-পরীক্ষা অনলাইনে দিবে (অনলাইন কোর্সের শিক্ষার্থীদের জন্য শুধুমাত্র উইকলি পরীক্ষা/অধ্যায়ভিত্তিক পরীক্ষা সশরীরে ব্রাঞ্চে অনুষ্ঠিত হবে)। প্রত্যাশা করি HSC 2022 পরীক্ষার্থীদের জন্য উক্ত প্রোগ্রাম সুদৃঢ় প্রস্তুতি নিশ্চিত করবে।

 রুটিন  ডাউনলোড করোভর্তি হতে ক্লিক করো 

★কোর্স বিবরণীঃ

  • বিস্তারিত আসছে…

★শুরু: ৪ অক্টোবর, ২০২১

★কোর্স ফি:

যারা শর্ট সিলেবাসের প্রস্তুতি নিতে চাও- 
  • শর্ট সিলেবাস ফুল কোর্স (ফিজিক্যালি): ২০০০০/- (অফার ডিসকাউন্ট: ২০০০/-, প্রিভিয়াস ডিসকাউন্ট: ১০০০/-) [মিনিমাম পেমেন্ট – ১০০০০/-]
  • অথবা শর্ট সিলেবাস ফুল কোর্স (অনলাইন):  ১৪০০০/- (অফার ডিসকাউন্ট: ২০০০/-, প্রিভিয়াস ডিসকাউন্ট: ১০০০/-) [মিনিমাম পেমেন্ট – ৭০০০/-]
যারা পূর্নাঙ্গ সিলেবাসের বাকী অংশ প্রস্তুতি নিতে চাও- 
  • এক্সট্রা সিলেবাস ফুল কোর্স (অনলাইন): ৯০০০/- (প্রিভিয়াস ডিসকাউন্ট: ১০০০/-)