নটর ডেম, হলি ক্রস, সেন্ট যোসেফ কলেজ এডমিশন প্রোগ্রাম ২০২২

নটর ডেম, হলি ক্রস এবং সেন্ট যোসেফ এই তিনটি কলেজ বিগত বেশ কয়েক বছর যাবৎ ভর্তি পরীক্ষার মাধ্যমে তাদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করে আসছে। তোমরা যারা এসএসসি বোর্ড পরীক্ষার পর এই তিন কলেজের যেকোনটি ভর্তি হতে চাও, তবে আলাদা প্রস্তুতির প্রয়োজন আছে। তোমরা যাতে যথাযথভাবে প্রস্তুতি সম্পন্ন করতে পারো সে লক্ষ্যেই উদ্ভাস-এর আয়োজন “কলেজ এডমিশন প্রোগ্রাম ২০২২”।

Enroll Now
Image

প্রিয় কলেজ ভর্তিচ্ছু শিক্ষার্থী বন্ধুরা,

বর্তমানে অধিকাংশ কলেজ SSC GPA'র ভিত্তিতে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করে থাকে, তথাপি নটর ডেম, হলি ক্রস এবং সেন্ট যোসেফ কলেজ ৩টি বিচার বিভাগীয় রায়ের মাধ্যমে বিগত বেশ কয়েক বছর যাবৎ ভর্তি পরীক্ষার মাধ্যমে তাদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করে আসছে। তুমি যদি এই কলেজ ৩টির যেকোনটিতে ভর্তি হতে চাও, তবে আলাদা প্রস্তুতির প্রয়োজন আছে। তোমরা যাতে যথাযথভাবে প্রস্তুতি সম্পন্ন করতে পারো সে লক্ষ্যেই উদ্ভাস-এর আয়োজন “কলেজ এডমিশন প্রোগ্রাম ২০২২”।

 

যেখানে রয়েছে, পর্যাপ্ত সংখ্যক Zoom লাইভ ক্লাস, প্রতিটি ক্লাসের রিপ্লে ভিডিও, পর্যাপ্ত সংখ্যক MCQ এবং Written স্ট্যান্ডার্ড এক্সাম, বিষয়ভিত্তিক ৮টি প্রিন্টেড প্রশ্নব্যাংক, প্রত্যেক পরীক্ষার্থীর জন্য ইউনিক প্রশ্নসেট এবং ভাইভা বোর্ড-এর মাধ্যমে ভাইভা পরীক্ষাসহ অনন্য সব সেবা সমূহ। আর এমন সার্বিক দিক বিবেচনায় প্রোগ্রামটি এমনভাবে সাজানো হয়েছে যে, প্রতি বছরের মতো এবারও উপরোক্ত কলেজগুলোর বিজ্ঞান বিভাগে উদ্ভাস থেকেই সর্বোচ্চ সংখ্যক শিক্ষার্থী চান্স পাবে ইনশাআল্লাহ্।

 

বিঃ দ্রঃ শিক্ষার্থীদের সুবিধার্থে এই কোর্সটি অফলাইন ও অনলাইন দুই মাধ্যমেই রাখা হয়েছে।

 
শুরু: বোর্ড পরীক্ষার পর
►কোর্স ফি: ৯০০০/- (নয় হাজার টাকা) [১০০০/- টাকা ছাড়ে ভর্তি চলছে]
►কোর্স বিবরণী:
  • পর্যাপ্ত সংখ্যক মানসম্মত ক্লাস
  • পর্যাপ্ত সংখ্যক স্ট্যান্ডার্ড এক্সাম (MCQ+Written)
  • বিষয়ভিত্তিক ৮টি প্রিন্টেড প্রশ্নব্যাংক
  • প্রত্যেক পরীক্ষার্থীর জন্য ইউনিক প্রশ্নসেট
  • ভাইভা বোর্ড-এর মাধ্যমে ভাইভা পরীক্ষা