সময়োপযোগী প্রোগ্রামসমূহ

অবাক করা সাফল্যগাঁথা

icon1

+

এবছর (২০২০) BUET ভর্তি পরীক্ষায় প্রথম ১০ এ ১০ জন সহ ১২১৫ আসনের মধ্যে উদ্ভাস থেকে চান্স পেয়েছে সর্বমোট ১১৫০+ জন

icon1

+

২০২১ সালের মেডিকেল ভর্তি পরীক্ষায় উন্মেষ থেকে মেডিকেলে প্রথম ১০ এ ১০ জন, প্রথম ২০ এ ১৮ জন এবং DMC-তে ১৯২ জন সহ সর্বমোট ৩২০০+ শিক্ষার্থীর ঈর্ষণীয় সাফল্য!

icon1

+

এবছর (২০২০) ঢাবি ‘ক’ ভর্তি পরীক্ষায় প্রথম ১০ এ ১০ জন সহ ১৮১৫ আসনের মধ্যে উদ্ভাস থেকে চান্স পেয়েছে সর্বমোট ১৫০০+ জন

icon1

+

এবছর (২০২০) CUET, KUET & RUET ভর্তি পরীক্ষায় প্রথম ১০ এ ১০ জন সহ ৩২০১ আসনের মধ্যে উদ্ভাস থেকে চান্স পেয়েছে সর্বমোট ২৮৮০+ জন

সফল যারা, কেমন তারা?

সুমাইয়া মোসলেম মীম

ভর্তি পরীক্ষা: ২০২১-২২
মেডিকেল ১ম

মেডিকেল ভর্তি প্রস্তুতিতে ভালো করতে আমি মূল বইকে বেশি প্রাধান্য দিয়েছি। আমার মেডিকেল ভর্তি পরীক্ষায় উন্মেষ এর “ইউনিক এক্সাম সিস্টেম” খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে, কারণ অনুরূপ এক্সাম সিস্টেমে মেডিকেল ভর্তি পরীক্ষাও অনুষ্ঠিত হয়েছে। শেষ মুহূর্তের প্রস্তুতিতে “উন্মেষ ফাইনাল সল্যুশন বুক” এর মাধ্যমে বেশি বেশি প্রশ্ন সমাধান প্র্যাকটিস করেছি। এছাড়া শর্ট সিলেবাস নিয়ে উন্মেষ এর দূরদর্শী প্ল্যানিং এর কারণে- আমি শর্ট এবং ফুল সিলেবাসে সম্পূর্ণ প্রস্তুতি নিলেও, বেশি জোর দিয়েছিলাম শর্ট সিলেবাসের উপর; যা ভর্তি পরীক্ষায় আমাকে সবচেয়ে বেশি এগিয়ে রেখেছে।


অনন্য সব সেবা পরিক্রমা

icon1

অফলাইন/অনলাইন প্রোগ্রাম

icon1

মেধাবী ও অভিজ্ঞ শিক্ষক

icon1

মানসম্মত স্টাডি ম্যাটেরিয়ালস

icon1

কনসেপ্ট বেইজড ক্লাস

icon1

ইউনিক এক্সাম সিস্টেম

icon1

Auto SMS রেজাল্ট

icon1

এক্সাম এনালাইসিস রিপোর্ট

icon1

বেস্ট স্টুডেন্ট পোর্টাল

দেশব্যাপী

সকল শাখায় সমান সেবা

দেশব্যাপী উদ্ভাস-উন্মেষ এর সকল শাখায় সমান সেবা প্রদান করা হয়। অভিন্ন প্রশ্নপত্রে সকল শাখায় পরীক্ষা নেওয়া হয়। সকল উত্তরপত্র মূল্যায়ন করা হয় এক জায়গা থেকে এবং একই Solve Sheet সকল শিক্ষার্থীকে প্রদান করা হয়। একই টিচার সকল শাখায় ঘুরে ঘুরে ক্লাস নিয়ে থাকেন। অনলাইন Software-এর মাধ্যমে সকল শিক্ষার্থীর মেধাতালিকা প্রণয়ন করা হয়। ফলে একজন শিক্ষার্থী উদ্ভাস-উন্মেষ এর যেকোনো শাখা থেকে পরীক্ষা দিয়েই দেশব্যাপী সকল শিক্ষার্থীর মধ্যে নিজের অবস্থান সম্পর্কে জানতে পারে।

যেমনই হোক পরিস্থিতি

থেমে থাকবে না প্রস্তুতি

নিজস্ব সফট্ওয়্যার টিমের সার্বক্ষণিক তত্ত্বাবধানে উদ্ভাস-উন্মেষ এর রয়েছে দেশসেরা অনলাইন লার্নিং প্ল্যাটফর্ম (online.udvash-unmesh.com)। কোভিড-১৯ মহামারী অথবা যেকোনো সরকারি বিধি-নিষেধের কারণে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলে সকল কার্যক্রম অনলাইনে চলমান থাকবে। ফলে শিক্ষার্থীদের ধারাবাহিক প্রস্তুতিতে কোনো প্রকার বিঘ্ন ঘটবে না। ২০২০ সালের বিভিন্ন ভর্তি পরীক্ষায় উদ্ভাস-উন্মেষ এর শিক্ষার্থীদের ঈর্ষণীয় সাফল্যই তার উৎকৃষ্ট প্রমাণ। উল্লেখ্য যে, অনলাইনেও শিক্ষার্থীদের সুষম প্রস্তুতি নিশ্চিতকরণে MCQ পরীক্ষার পাশাপাশি বাংলাদেশে একমাত্র উদ্ভাস উন্মেষ-ই ফিজিক্যালি Written পরীক্ষার অনুরূপ অনলাইনে Written পরীক্ষা নিয়ে থাকে।