HSC 2022 ফাইনাল মডেল টেস্ট (শর্ট সিলেবাস)

শেষ মুহূর্তে ফাইনাল মডেল টেস্টের মাধ্যমে চূড়ান্ত প্রস্তুতি শিক্ষার্থীদের আত্মবিশ্বাস অনেকাংশে বৃদ্ধি করে। যা তোমাদেরকে বোর্ড পরীক্ষায় অন্যদের থেকে এগিয়ে রাখবে। আর এই লক্ষ্যেই ‘উদ্ভাস’ আয়োজন করেছে- “HSC 2022 ফাইনাল মডেল টেস্ট (শর্ট সিলেবাস)” কার্যক্রম। যেখানে তোমরা HSC বোর্ড পরীক্ষার অনুরূপ প্রশ্নপত্রে পরীক্ষা দেওয়ার মাধ্যমে বোর্ড পরীক্ষার মান, প্রশ্নের ধরন, সময় বণ্টন ইত্যাদি সম্পর্কে পূর্ণ ধারণা পাবে।

Enroll Now
Image

এই প্রোগ্রামের কোর্সসমূহ

প্রিয় HSC 2022 পরীক্ষার্থী বন্ধুরা,

তোমাদের দীর্ঘ প্রতীক্ষিত HSC বোর্ড পরীক্ষা খুব শীঘ্রই অনুষ্ঠিত হতে যাচ্ছে। এতদিন তোমরা বোর্ড পরীক্ষার জন্য নিজের মতো করে প্রস্তুতি সম্পন্ন করেছো। কিন্তু এখন তোমরা পরীক্ষার একেবারে দ্বারপ্রান্তে চলে এসেছো। তাই পড়ালেখা এবং প্রস্তুতিতে কিছুটা পরিবর্তন নিয়ে আসা প্রয়োজন। বোর্ড পরীক্ষা কেন্দ্র করে যে প্রস্তুতি তোমরা নিয়েছো তা এখন যাচাই করে নিজের অবস্থান নির্ণয় করার উপযুক্ত সময়। আর প্রস্তুতির সঠিক মান যাচাই করা যায় বেশি বেশি মডেল টেস্ট পরীক্ষার মাধ্যমে। কারণ এর মাধ্যমে শিক্ষার্থীরা নিজেদের দক্ষতা এবং দূর্বলতাগুলো সহজে নির্ণয় করতে পারে। যা একজন শিক্ষার্থীর চূড়ান্ত প্রস্তুতিতে অনেক সহায়ক ভূমিকা পালন করে। এছাড়া এর মাধ্যমে একজন শিক্ষার্থী অপ্রতিদ্বন্দ্বী হিসেবে গড়ে ওঠে। যা তোমাদের কাঙ্ক্ষিত লক্ষ্যের পথকে আরও মসৃণ করতে কার্যকরী।

 

শেষ মুহূর্তে ফাইনাল মডেল টেস্টের মাধ্যমে চূড়ান্ত প্রস্তুতি শিক্ষার্থীদের আত্মবিশ্বাস অনেকাংশে বৃদ্ধি করে। যা তোমাদেরকে বোর্ড পরীক্ষায় অন্যদের থেকে এগিয়ে রাখবে। আর এই লক্ষ্যেই ‘উদ্ভাস’ আয়োজন করেছে- “HSC 2022 ফাইনাল মডেল টেস্ট (শর্ট সিলেবাস)” কার্যক্রম। যেখানে তোমরা HSC বোর্ড পরীক্ষার অনুরূপ প্রশ্নপত্রে পরীক্ষা দেওয়ার মাধ্যমে বোর্ড পরীক্ষার মান, প্রশ্নের ধরন, সময় বণ্টন ইত্যাদি সম্পর্কে পূর্ণ ধারণা পাবে। সর্বোপরি ফাইনাল মডেল টেস্ট দেওয়ার ফলে তোমাদের পরীক্ষা ভীতি দূর হবে। যার মাধ্যমে তোমরা এগিয়ে যাবে কাঙ্ক্ষিত লক্ষ্যের পথে।

 
► কোর্স বিবরণী:

  • ফাইনাল মডেল টেস্ট – ১২টি
  • সল্যুশন বুক – ১২টি

► শুরু: ৬ অক্টোবর, ২০২২

► কোর্স ফি: ২৫০০/- (দুই হাজার পাঁচশত টাকা)