SSC MCQ বুস্টার কোর্স 2023

SSC বোর্ড পরীক্ষায় ভালো করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো MCQ অংশে পূর্ণ নম্বর নিশ্চিত করা। কেননা MCQ অংশে পূর্ণ নম্বর অর্জন করতে পারলে SSC-তে GPA 5 পাওয়া সহজ হয়। আর SSC-তে GPA 5 নিশ্চিত করতে পারলে তা পরবর্তীতে ভালো কলেজে অধ্যয়ন করতে এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অন্যদের চেয়ে এগিয়ে থাকতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। মূলত এই লক্ষ্যেই MCQ বুস্টার বুক, লাইভ MCQ ক্লাস এবং অনলাইন MCQ এক্সামের মাধ্যমে SSC বোর্ড পরীক্ষায় MCQ তে পূর্ণ নম্বর নিশ্চিত করা করার পাশাপাশি শিক্ষাজীবনের প্রতিটি ধাপে নিজেকে এগিয়ে রাখার জন্য উদ্ভাস এর আয়োজন “SSC 2023 MCQ বুস্টার কোর্স”।

Enroll Now
Image

এই প্রোগ্রামের কোর্সসমূহ

প্রিয় SSC 2023 শিক্ষার্থী বন্ধুরা,

হাঁটি হাঁটি পায়ে তোমরা এখন শিক্ষাজীবনের গুরুত্বপূর্ণ ধাপে অবস্থান করছো। এই সময়ের যথাযথ মূল্যায়নই তোমার সামনের স্বপ্নপূরণের পথগুলো মসৃণ করে তুলবে। তাই শিক্ষাজীবনকে সাফল্য মণ্ডিত করতে এখন থেকেই তোমাকে প্রাণপণ চেষ্টা করতে হবে। মনে রাখবে, এখানে তুমি যদি ভালো রেজাল্ট করতে পারো তবে সেই রেজাল্ট যেমন ভবিষ্যতের প্রতিটি ধাপে তোমার জন্য সহায়ক হবে তেমনি খারাপ রেজাল্টের প্রভাবও তোমার জন্য ভবিষ্যতের প্রতিটি ধাপে প্রতিবন্ধকতা তৈরি করবে। তাই এখন থেকেই তোমাকে গুছিয়ে এবং কৌশলী উপায়ে প্রস্তুতি নিতে হবে।

 

তোমরা জানো যে, SSC বোর্ড পরীক্ষায় ভালো করতে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো MCQ অংশে পূর্ণ নম্বর নিশ্চিত করা। কেননা MCQ অংশে পূর্ণ নম্বর অর্জন করতে পারলে SSC-তে GPA 5 পাওয়া সহজ হয়। আর SSC-তে GPA 5 নিশ্চিত করতে পারলে তা পরবর্তীতে ভালো কলেজে অধ্যয়ন করতে এবং বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অন্যদের চেয়ে এগিয়ে থাকতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। কেননা GPA অনুসারেই কলেজ ভর্তির পছন্দক্রম তৈরি হয় এবং পরবর্তীতে গুরুত্বপূর্ণ প্রায় প্রতিটি বিশ্ববিদ্যালয় ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রণয়নে SSC GPA এর উপর নম্বর যুক্ত হয়। তাই SSC সিলেবাসের MCQ অংশে পূর্ণ দক্ষতা অর্জন করার কোনো বিকল্প নেই। মূলত এই লক্ষ্যেই MCQ বুস্টার বুক, লাইভ MCQ ক্লাস এবং অনলাইন MCQ এক্সামের মাধ্যমে SSC বোর্ড পরীক্ষায় MCQ তে পূর্ণ নম্বর নিশ্চিত করার পাশাপাশি পরবর্তীতে শিক্ষাজীবনের প্রতিটি ধাপে নিজেকে এগিয়ে রাখার জন্য উদ্ভাস এর আয়োজন “SSC 2023 MCQ বুস্টার কোর্স”।

 

যেখানে রয়েছে SSC বিজ্ঞান বিভাগের পদার্থবিজ্ঞান, রসায়ন, গণিত, উচ্চতর গণিত, জীববিজ্ঞান, বাংলাদেশ ও বিশ্ব পরিচয়, বাংলা, আইসিটি এবং ধর্ম বিষয়ের উপর ১৮টি Zoom লাইভ ক্লাস। তোমরা যাতে পরীক্ষা দিয়ে পরিপূর্ণ প্রস্তুতি নিশ্চিত করতে পারো এর জন্য রাখা হয়েছে ১৮ সেট অনলাইন এক্সাম। এছাড়াও রয়েছে সকল বিষয়ের MCQ সংবলিত ১টি প্রিন্টেড বই। তোমাদের সুবিধার্থে বইটিতে রাখা হয়েছে বিগত ৭ বছরের বোর্ড প্রশ্ন। প্রত্যাশা করি এই ক্লাস, পরীক্ষা এবং প্রদত্ত বইটি তোমাদের পরিপূর্ণ প্রস্তুতিকে সুদৃঢ় করবে।

 
শুরু: ১০ সেপ্টেম্বর, ২০২২

►কোর্স ফি: ২,৫০০/- (দুই হাজার পাঁচশত টাকা)
(প্রিভিয়াস শিক্ষার্থীদের জন্য ৫০০/- ছাড়)

►কোর্সটির উদ্দেশ্য:

  • MCQ বুস্টার, লাইভ MCQ ক্লাস এবং অনলাইন MCQ এক্সামের মাধ্যমে SSC বোর্ড পরীক্ষায় MCQ তে পূর্ণ নম্বর নিশ্চিত করা। কেননা, MCQ অংশে পূর্ণ নম্বর পেলে GPA-5 পাওয়া সহজ হয়।
  • SSC-তে GPA 5 নিশ্চিত করে পছন্দের কলেজ ভর্তিতে নিজেকে এগিয়ে রাখা। কেননা, কলেজ ভর্তির পছন্দক্রম তৈরিতে SSC GPA বিবেচনা করা হয়।
  • গুরুত্বপূর্ণ প্রায় প্রতিটি বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় এগিয়ে থাকা। কেননা, বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার মেধাতালিকা প্রণয়নে SSC GPA এর উপর নম্বর যুক্ত হয়।

►কোর্সটিতে যা থাকছে:

  • All in one MCQ বুস্টার বুক - ১টি (প্রিন্টেড)
  • লাইভ MCQ ক্লাস - ১৮টি (Zoom App)
  • অনলাইন MCQ এক্সাম – ১৮ সেট (পূর্ণমান: ৫০)