কলেজ এডমিশন + HSC ফাউন্ডেশন ফ্রি কোর্স ২০২২

“কলেজ এডমিশন প্রোগ্রাম ২০২২” এবং “HSC Science ফাউন্ডেশন কোর্স” তোমাদের পরিপূর্ণ প্রস্তুতিতে কীভাবে সাহায্য করবে তার গুরুত্ব অনুধাবনে রাখা হয়েছে “কলেজ এডমিশন + HSC ফাউন্ডেশন ফ্রি কোর্স ২০২২”। যার মাধ্যমে তোমরা মূল কোর্সের ক্লাসের মান, সময়, সিলেবাস, পরীক্ষা পদ্ধতি সম্পর্কে পূর্ণ ধারণা পাবে। এছাড়া ক্লাস পরীক্ষার মাধ্যমে তোমরা তোমাদের প্রস্তুতির অবস্থান সহজেই নির্ণয় করতে পারবে।

Enroll Now
Image

এই প্রোগ্রামের কোর্সসমূহ

প্রিয় কলেজ ভর্তিচ্ছু শিক্ষার্থী বন্ধুরা,

খুব শীঘ্রই তোমাদের বোর্ড পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। দীর্ঘদিন প্রস্তুতি নিয়ে তোমরা এখন বোর্ড পরীক্ষার জন্য সম্পূর্ণরূপে প্রস্তুত। এই বোর্ড পরীক্ষার পরবর্তী সময়ে তোমরা পদার্পণ করবে কলেজ জীবনে, যা তোমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি সময়। এরই মধ্যে তোমরা অনেকে নটর ডেম, হলি ক্রস এবং সেন্ট যোসেফ কলেজে ভর্তি হওয়ার স্বপ্ন দেখছো। তোমরা নিশ্চয়ই জানো, এই ৩টি কলেজ বেশ কয়েক বছর যাবৎ ভর্তি পরীক্ষার মাধ্যমে তাদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করে আসছে। তাই তোমরা যাতে যথাযথভাবে প্রস্তুতি সম্পন্ন করতে পারো সে লক্ষ্যেই উদ্ভাস-এর আয়োজন “কলেজ এডমিশন প্রোগ্রাম ২০২২”। আর HSC বিজ্ঞান সিলেবাসের উপর মজবুত ভিত্তি গড়তে “HSC Science ফাউন্ডেশন কোর্স”। এই কোর্সের মাধ্যমে শিক্ষার্থীরা কলেজ শুরুর পূর্বেই HSC বিজ্ঞান সিলেবাসে নিজেদের বেসিক ক্লিয়ার করে পূর্ণ আত্মবিশ্বাস অর্জন করতে পারবে।

 

আর এই “কলেজ এডমিশন প্রোগ্রাম ২০২২” এবং “HSC Science ফাউন্ডেশন কোর্স” তোমাদের পরিপূর্ণ প্রস্তুতিতে কীভাবে সাহায্য করবে তার গুরুত্ব অনুধাবনে রাখা হয়েছে “কলেজ এডমিশন + HSC ফাউন্ডেশন ফ্রি কোর্স ২০২২”। যার মাধ্যমে তোমরা মূল কোর্সের ক্লাসের মান, সময়, সিলেবাস, পরীক্ষা পদ্ধতি সম্পর্কে পূর্ণ ধারণা পাবে। এছাড়া ক্লাস পরীক্ষার মাধ্যমে তোমরা তোমাদের প্রস্তুতির অবস্থান সহজেই নির্ণয় করতে পারবে।

 

বিঃ দ্রঃ ঢাকা ও ঢাকার বাইরের সকল শাখায় কোর্সটি ফিজিক্যালি চলবে। এছাড়াও দেশের যেকোনো জায়গা থেকে অনলাইন কোর্সে অংশগ্রহণ করা যাবে।

 
►ফ্রি কোর্স বিবরণী:

  • লাইভ ক্লাস – ০৩টি
  • Daily লাইভ এক্সাম – ০৩টি
  • অধিক অনুশীলনের জন্য প্র্যাকটিস এক্সাম

►ফ্রি কোর্স শুরু: ০৯ অক্টোবর, ২০২২